আজ ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জুলাই, ২০২০ ইং

বাজারে এলো নকিয়ার ৭টি ফোন

বাজারে এলো নকিয়ার ৭টি ফোন। ফিচার থেকে স্মার্ট, সাশ্রয়ী থেকে দামি, দীর্ঘ ব্যাটারির এসব ফোন বুধবার (১১ সেপ্টেম্বর) বাজারে অবমুক্ত করা হয়। এ উপলক্ষে ফোনটির নির্মাতা প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল বুধবার রাজধানীর একটি হোটেলে একটি অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচএমডি গ্লোবালের প্যান এশিয়ার হেড রাভি কুনওয়ারও, এইচএমডি গ্লোবালের বিজনেস প্রধান (বাংলাদেশ) ফারহান রশিদ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা বিশ্বাস করি গ্রাহকরা নকিয়ার নুতন সেটগুলোতে অত্যাধুনিক ডিসপ্লে ও ছবি তোলার দারুণ অভিজ্ঞতা উপভোগ করবেন।

এছাড়া ফোন দুটির সঙ্গে গ্রাহকরা পাচ্ছেন তিন বছরের মাসিক সিকিউরিটি প্যাঁচ ও দুই বছরের ওএস (অপারেটিং সিস্টেম) আপগ্রেডের সুবিধা। স্মার্টফোন দুটির মডেল হলো যথাক্রমে নকিয়া ৭.২ এবং ৬.২। অনুষ্ঠানে জানানো হয়, নকিয়া৭.২ ফোন সেটে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

নকিয়া ৬.২ ফোন সেটে রয়েছে পিওর ডিসপ্লে স্ক্রিন, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের নিয়ন্ত্রিত তিন ক্যামেরার সেটআপ। পাশাপাশি দুটি ফোনেই ব্যবহার করা হয়েছে দুই দিনের ব্যাটারি লাইফ। স্মার্টফোনের পাশাপাশি ৫টি ফিচার ফোন অবমুক্ত করা হয়। মডেলগুলো হলো নকিয়া ১০৫, ২২০, ৮০০ টাফ, ২৭২০ ও ১১০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরও খবর

juboraj.com